1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ঝিকরগাছায় খুনসহ ডাকাতির রিমান্ডপ্রাপ্ত আসামীর স্বীকারোক্তি, মালামাল উদ্ধারসহ আসামি গ্রেফতার

  • আপডেট সময়ঃ শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৫৬২ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):-ঝিকরগাছায় খুনসহ ডাকাতির মামলায় রিমান্ডপ্রাপ্ত ডাকাত সদস্যদের তথ্য মতে যশোর মুডুলী মোড়ে দোকান চুরির মালামাল বাগেরহাট থেকে উদ্ধার, ডাকাতির ঘটনায় আরো একজন স্বীকারোক্তি প্রদান করেছে।

১৪ আগষ্ট ২০২২-ইং তারিখ রাত অনুমান ০২:০০ ঘটিকার সময় ঝিকরগাছা থানাধীন ঝিকরগাছা বাজারের ০৪ জন নৈশ প্রহরীকে মুখে স্কচটেপ পেঁচিয়ে ও হাত বেঁধে কৃষ্ণনগর রাজাপট্টি “ঝিকরগাছা অটো ইলেক্ট্রীক্যাল ওয়ার্কসপ” নামক দোকানের তালা কেটে দোকান থেকে প্রায় আড়াই লক্ষ টাকার ব্যাটারী লুন্ঠন করে নিয়ে যায়।

অনুমান ৩০/৪০ মিনিট ডাকাতি সংঘটনের পর ডাকাতরা চলে গেলে মুখে স্কচটেপ পেঁচানো নৈশ প্রহরীদের মধ্যে আব্দুস সামাদ (৭৫), পিতা- মৃত তুরফান মোড়ল, সাং-বেড়েলা, থানা-ঝিকরগাছা, জেলা-যশোর অচেতন হয়ে পরলে তার মুখের স্কচটেপ খুলে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

 

উল্লেখিত ঘটনায় ইং ২৩/০৮/২০২২ তারিখে বরিশাল কোতয়ালী থানা এলাকা হইতে ০৮ ডাকাত সদস্যকে গ্রেফতার পূর্বক তাদের স্বীকারোক্তি মতে ঢাকার কেরানীগঞ্জ থানাধীন পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন নুর অটো সেন্টার দোকানের মালিক এনামুলকে গ্রেফতার করে লুন্ঠিত ব্যাটারীর মধ্যে ১০ টি ব্যাটারী উদ্ধার করা হয়।

মামলাটি তদন্তকালে ঘটনার একই রাতে সংঘটিত যশোর শহরের ২টি দোকান এবং পূর্বে ০৩/০৮/২০২২ ইং তারিখ রাতে সংঘটিত মুড়লী মোড়ে একটি দোকান চুরির সম্পৃক্ততা পাওয়া যায় চক্রটির।

গ্রেফতারকৃত আসামীদের মধ্যে ০৬  জন বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে এবং ০৪ জন আসামীর ০২ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর হয়। রিমান্ড প্রাপ্ত আসামীদের তথ্য মোতাবেক তাদেরকে নিয়ে বাগেরহাট সদর থানাধীন বাসাবাটি সাকিনে অভিযান পরিচালনা করে জিএম মোদাচ্ছের ওরফে মাষ্টারকে গ্রেফতার পূর্বক কোতয়ালী মডেল থানার মামলা নং-৫৯, তাং-২৩/০৮/২০২২ইং, ধারা-৪৬১/৩৮০ পেনাল কোড এর চোরাই মালামালের মধ্যে ২,০৪,০০০/= টাকা মুল্যের লুব্রিকেন্ট উদ্ধার করা হয়।

 

রিমান্ড প্রাপ্ত আসামী (১) শাওন ইসলাম সোহাগ (২২),পিতা- ইউনুছ ,সাং-উত্তমপুর, থানা-বাকেরগঞ্জ,জেলা-বরিশাল।

(২) মাহাতাব মৃধা (২০), পিতা-লোকমান মৃধা,সাং-সেহাকাঠি, থানা-পটুয়াখালী সদর, জেলা-পটুয়াখালী।

(৩) শামীম তালুকদার (৩৭),পিতা- মৃত কাঞ্চন তালুকদার,সাং- বিহারীপুর,

(৪) শহিদুল খান (৪২), পিতা-ইব্রাহিম খান, সাং-বিহারীপুর, সর্বথানা-বাকেরগঞ্জ, জেলা-বরিশাল।

গ্রেফতারকৃত আসামী-

(১) জিএম মোদাচ্ছের রহমান ওরফে মাষ্টার (৪২), পিতা- মৃত আব্দুর রহিম গাজী, সাং-রুদাঘরা দক্ষিনপাড়া, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা বর্তমান ঠিকানা-পঞ্চকরণ হাকীম মেম্বারের বাড়ীর ভাড়াটিয়া, সাং- দোনা, থানা-মোড়লগঞ্জ,জেলা-বাগেরহাট।

 

উদ্ধারকৃত আলামতের মুল্য

২,০৪,০০০/= টাকার লুব্রিকেন্ট।

শেয়ার করুন

আরো দেখুন......